কুড়িগ্রামে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই আরোহী নিহত হয়েছেন। উপজেলার হাসনাবাদ ইউনিয়নের চণ্ডীপুর বাজার এলাকায় আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন উলিপুর উপজেলার মধুপুর সরকার পাড়া গ্রামের শামসুল হকের জাহিদুল ইসলাম (৩৫) ও সদর উপজেলার মধ্যকুমরপুর গ্রামের আবদুস ছামাদের ছেলে আলমগীর (৩৫)। দুর্ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সোমবার বেলা পৌনে দুইটার দিকে বিপরীত দিক থেকে আসা দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান জাহিদুল ও আলমগীর। মোটরসাইকেলে থাকা আরও দুই ব্যক্তি বুলবুল (৩০) ও ইউসুফ আলীকে (২৮) উদ্ধার করে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে গুরুতর আহত অবস্থায় বুলবুলকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শাহীনুর রহমান সরদার প্রথম আলোকে বলেন, বেলা আড়াইটার দিকে চারজনকে হাসপাতালে আনা হয়। তাঁদের মধ্যে জাহিদুল ও আলমগীর হাসপাতালে আনার আগেই মারা যান। একজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন কবীর প্রথম আলোকে বলেন, দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল দুটি দুমড়েমুচড়ে গেছে। সেগুলোকে উদ্ধার করে থানায় আনা হয়েছে।