কালিয়াকৈরে ট্রাকচাপায় ২ শ্রমিক নিহত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় ট্রাকচাপায় দুই শ্রমিক নিহত হয়েছেন। উপজেলার চন্দ্রা-নবীনগর সড়কের বাড়ইপাড়া নন্দন পার্কের সামনে আজ মঙ্গলবার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সিরাজগঞ্জের শাহজাদপুর থানার বাটপাড়া এলাকার নজরুল ইসলাম (৩০) ও ঝিনাইদহের শৈলকুপা থানার পিরগাতি এলাকার জারজিদ হোসেন (৩৫)। তাঁরা দুজনই উপজেলার চন্দ্রা ওয়ালটন কারখানার শ্রমিক ছিলেন।

কোনাবাড়ী হাইওয়ে পুলিশ সূত্র জানায়, ঢাকার সাভার থেকে শাহ্ সিমেন্ট কোম্পানির একটি ট্রাক মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে চন্দ্রার দিকে যাচ্ছিল। পথে ট্রাকটি চন্দ্রা-নবীনগর সড়কের নন্দন পার্কের সামনে পৌঁছালে একটি ভ্যানকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই ভ্যানের আরোহী ওই দুই শ্রমিক নিহত হন এবং ভ্যানচালক শামীম হোসেন আহত হন। চাপা দেওয়া বাসটি পালিয়ে গেলে একই কোম্পানির আরেকটি গাড়ি আটক করেন এলাকাবাসী। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করে।

কোনাবাড়ী হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করা হয়েছে। আহত ভ্যানচালককে উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। স্থানীয় ব্যক্তিরা যে গাড়িটিকে আটক করেছে সেটিকে থানায় আনা হয়েছে।