স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঠাকুরগাঁও সদর উপজেলায় এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ এক তরুণকে গ্রেপ্তার করেছে। আজ বুধবার সকালে উদ্ধার ও গ্রেপ্তারের ওই ঘটনা ঘটে।

গ্রেপ্তার তরুণের নাম মো. রাজু (২২)। তিনি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার ভাবনাগঞ্জ একতিয়ারপাড়া গ্রামের বাসিন্দা। তাঁর বিরুদ্ধে বিকেলে ছাত্রীটির বাবা অপহরণ ও ধর্ষণের মামলা করেন।

স্কুলছাত্রীর বাবা বলেন, দূর সম্পর্কের আত্মীয়তার সূত্র ধরে রাজু প্রায়ই তাঁদের বাড়িতে বেড়াতে আসত। সে সুবাদে তাঁর মেয়ের সঙ্গে রাজু সম্পর্ক গড়ে তোলেন। বিষয়টি জানার পর রাজুকে বাড়িতে আসতে বারণ করা হয়। এই ক্ষোভে রাজু তাঁর মেয়েকে স্কুল থেকে অপহরণের পর ধর্ষণ করেছেন।

ঠাকুরগাঁও সদর থানা-পুলিশ ও পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, গতকাল মঙ্গলবার সকালে ওই ছাত্রী বিদ্যালয়ে যায়। এর কিছুক্ষণ পর রাজু ওই বিদ্যালয়ে গিয়ে শিক্ষকদের জানান, “ওই ছাত্রীর দাদি খুবই অসুস্থ।” এ কথা বলে বিদ্যালয় থেকে ছাত্রীকে বের করে আনেন রাজু। পরে তাকে দিনাজপুর জেলার সেতাবগঞ্জ এলাকায় একটি বাড়িতে রেখে তাকে ধর্ষণ করা হয়। এরপর সেখান থেকে পালিয়ে যান রাজু। খবর পেয়ে ওই স্কুলছাত্রীর পরিবারের সদস্যরা আজ সকালে তাকে উদ্ধার করে। পাশাপাশি বিষয়টি জানালে সকালের দিকেই পার্শ্ববর্তী বেগুনবাড়ি এলাকা থেকে রাজুকে আটক করে পুলিশ। পরে তাঁকে বিকেলের দিকে হওয়া মামলায় গ্রেপ্তার দেখানো হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, স্বাস্থ্য পরীক্ষার জন্য ওই ছাত্রীকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রেপ্তার রাজুকে আদালতে পাঠানো হবে।