ফটিকছড়িতে র্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' নিহত ১

বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধ

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। গতকাল বুধবার দিবাগত রাত পৌনে দুইটার দিকে উপজেলার ভুজপুর থানার কোঠবাড়িয়া গ্রামের শিকদারপাড়া এলাকায় এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম-পরিচয় এখনো জানা যায়নি। ঘটনাস্থল থেকে একটি একে-২২ রাইফেল, ৬৩টি গুলি ও দুটি ম্যাগাজিন উদ্ধার করেছে পুলিশ।

র‌্যাব-৭-এর সহকারী পুলিশ সুপার (এএসপি-গণমাধ্যম) মো. মাশকুর রহমান মুঠোফোনে প্রথম আলোকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গভীর রাতে ভুজপুর থানার কোঠবাড়িয়া গ্রামের শিকদারপাড়া এলাকায় র‌্যাবের একটি টহল দলের ওপর সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের গোলাগুলিতে একপর্যায়ে সন্ত্রাসীরা পিছু হটে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে একজনের গুলিবিদ্ধ লাশ পড়ে থাকতে দেখা যায়।

ভুজপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মুহাম্মদ আবদুল্লাহ প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। তবে তাঁর নাম-পরিচয় এখনো জানা যায়নি।