বিয়ের এক মাসের মাথায় দুর্ঘটনায় প্রাণ গেল তাঁর

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় পানিবাহী ইঞ্জিনচালিত ভ্যান রিকশার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। আজ শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে শ্যামনগর উপজেলার চণ্ডীপুর এলাকায় কালীগঞ্জ-শ্যামনগর সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের নাম আবু সাঈদ (২৭)। তাঁর বাড়ি কালীগঞ্জ উপজেলার পারুলগাছা গ্রামে। তিনি ভাড়ায় চালিত মোটরসাইকেলের চালক ছিলেন। নিহত আবু সাঈদের ভাই আবু সাদেক জানান, এক মাস আগে আবু সাঈদ বিয়ে করেছিলেন।

আহত একজনের নাম আবুল কালাম (৩০)। তাঁর বাড়ি শ্যামনগর উপজেলা সদরে। অপরজনের পরিচয় এখনো জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, শ্যামনগর থেকে খাবার পানি নিয়ে দেবহাটায় যাচ্ছিল ইঞ্জিনচালিত একটি ভ্যান। অপরদিকে কালীগঞ্জ থেকে যাত্রী নিয়ে শ্যামনগর আসছিল ভাড়ায় চালিত একটি মোটরসাইকেল। চণ্ডীপুর এলাকায় পৌঁছালে ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আবু সাঈদ ও দুই যাত্রী আহত হন। স্থানীয়রা দ্রুত তাঁদের উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু সাঈদকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বে থাকা স্বাস্থ্য সহকারী শাকির হোসেন জানান, স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই আবু সাইদ মারা যান। আহত দুজনের চিকিৎসা দেওয়া হচ্ছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।