টেকনো ক্রিক জিনিয়াস কুইজ পুরস্কার পেলেন প্রতিযোগীরা

পুরস্কার নিচ্ছেন টেকনো ক্রিক জিনিয়াস কুইজ প্রতিযোগীতার বিজয়ীরা। ছবি: জিয়া ইসলাম
পুরস্কার নিচ্ছেন টেকনো ক্রিক জিনিয়াস কুইজ প্রতিযোগীতার বিজয়ীরা। ছবি: জিয়া ইসলাম

পুরস্কার পেলেন টেকনো ক্রিক জিনিয়াস প্রতিযোগিতায় অংশ নেওয়া প্রতিযোগীরা। আজ শনিবার সিএ ভবনে প্রথম আলো মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে তাঁদের হাতে এই পুরস্কার তুলে দেওয়া হয়।

বিশ্বকাপ ক্রিকেট উপলক্ষে এ কুইজের আয়োজন করে প্রথম আলো অনলাইন। কুইজে অংশ নিয়েছিলেন ২ লাখ ৪৭ হাজার ৫৫৬ জন। কুইজটি প্রথম আলো অনলাইনে অনুষ্ঠিত হয়েছিল ৩০ মে থেকে ১৪ জুলাই পর্যন্ত।

সঠিক উত্তরদাতাদের মধ্য থেকে লটারির মাধ্যমে বিজয়ী নির্বাচিত করা হয়েছে। মোট পুরস্কার পেয়েছেন ৪৬ জন বিজয়ী। তাঁদের মধ্য থেকে ছয়জন সাপ্তাহিক বিজয়ী পাচ্ছেন মেগা পুরস্কার কেমন আইফোর মোবাইল। বাকি ৪০ জনের জন্য থাকছে আকর্ষণীয় গিফট হ্যাম্পার। মেগা পুরস্কার হিসেবে মোবাইল বিজয়ীরা হলেন রেজাউল, জয়ন্ত কুমার বসু, মো. রাজীব মল্লিক, মো. হাবিব উল্লাহ, ফাতেমা খাতুন ও আব্দুল হাদি।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টেকনো মোবাইলের পক্ষে উপস্থিত ছিলেন ট্রানশান বাংলাদেশ লিমিটেডের হেড অব মার্কেটিং মো. আসাদুজ্জামান, ডিজিটাল মার্কেটিং ম্যানেজার সফি উ, ট্রানশান বাংলাদেশ লিমিটেডের জ্যেষ্ঠ নির্বাহী আসাদুজ্জামান শিমুল, এশিয়াটিক মার্কেটিং কমিউনিকেশন লিমিটেডের অ্যাসোসিয়েট ডিরেক্টর ও হেড অব মিডিয়া মো. খালিকুজ্জামান, অ্যাসোসিয়েট ম্যানেজার (মিডিয়া) মো. জাইদুল আলম। প্রথম আলোর পক্ষে উপস্থিত ছিলেন ইভেন্ট অ্যান্ড অ্যাকটিভেশন বিভাগের মহাব্যবস্থাপক কবির বকুল, প্রথম আলোর ডেপুটি ম্যানেজার ডিজিটাল সেলস আমিনুর রহমান ও ডিজিটাল সেলসের হোসনে মোবারক।