কুমিল্লায় একই স্থানে দুর্ঘটনার পর দুর্ঘটনা, এএসআইসহ নিহত ৩

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় ৪০ মিনিটের ব্যবধানে একই স্থানে সড়ক দুর্ঘটনায় হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন দুজন। আজ সোমবার ভোরে উপজেলার বাবুর্চিবাজার এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন এএসআই আক্তার হোসেন, মো. সুমন (২৪) ও ফাহাদ মিয়া (২২)। দুর্ঘটনায় আহত দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

চৌদ্দগ্রামের নিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পুলিশের পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, আজ ভোর পাঁচটার দিকে ঢাকা থেকে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান বাবুর্চিবাজার এলাকায় এলে পেছন দিক থেকে আরেকটি কাভার্ড ভ্যান সেটিকে সজোরে ধাক্কা দেয়। এতে দুই কাভার্ড ভ্যানের চালকের সহকারী মো. সুমন ও ফাহাদ মিয়া ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে পুলিশের সদস্যরা রেকার নিয়ে কাভার্ড ভ্যান সরাতে ঘটনাস্থলে পৌঁছান। উদ্ধারকাজ শুরু হয়। ভোর ৫টা ৪০ মিনিটের দিকে আরেকটি কাভার্ড ভ্যান রেকার মেশিনকে ধাক্কা দেয়। সে সময় রেকার মেশিনের সামনে থাকা থানা-পুলিশের পিকআপ ভ্যানটি ধাক্কা খেয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে পিকআপ ভ্যানের ভেতরে থাকা পুলিশের এএসআই আক্তার হোসেন নিহত হন। আহত হন রেকার মেশিনের চালক ও সহকারী। তাঁদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।