ঠাকুরগাঁওয়ে মেস থেকে কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় মেসের ভেতর থেকে এক কলেজছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার পৌর শহর এলাকায় আজ সোমবার সকাল সাড়ে সাতটার দিকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত ছাত্রীর নাম সীমা রানী ভৌমিক। তাঁর বাড়ি হরিপুর উপজেলার মালিপাড়া গ্রামে। তাঁর বাবার নাম নিখিল চন্দ্র ভৌমিক।

রানীশংকৈল থানা-পুলিশ সূত্র জানিয়েছে, সীমা রানী ভৌমিক রানীশংকৈল ডিগ্রি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। পড়াশোনার পাশাপাশি পৌর শহরের একটি ইলেকট্রনিকসের দোকানে বিক্রয়কর্মীর কাজ করতেন। কলেজের পশ্চিম পাড়ার একটি মেসে অন্য ছাত্রীদের সঙ্গে থাকতেন তিনি। আজ সকালে খবর পেয়ে মেসে গিয়ে সীমার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। লাশটি ঘরের চালের সঙ্গে ওড়না দিয়ে প্যাঁচানো ছিল।

সীমার সঙ্গে একই কক্ষে থাকতেন মায়মুনা নামের আরেক ছাত্রী। তিনি বলেন, সকালে তিনি যখন প্রাইভেট পড়তে যান, তখন সীমা শুয়ে ছিলেন। পরে জানতে পারেন, সীমার লাশ উদ্ধার করা হয়েছে।

রানীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান প্রথম আলোকে বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে ওই ছাত্রী আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য লাশটি ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে, ওই ছাত্রী আত্মহত্যা করেছেন কি না। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।