উপজেলা নির্বাচনী সহিংসতা মামলায় আ'লীগ নেতা গ্রেপ্তার

উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতার ঘটনায় হওয়া মামলায় ঝালকাঠির রাজাপুর উপজেলা আওয়ামী লীগের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম মো. শাহিন মৃধা (৪০)। তিনি রাজাপুরের শুক্তাগড় ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. মজিবুল হক মৃধার ছেলে। উপজেলা সদরের মেডিকেল মোড়ে নিজ বাসার সামনে থেকে শাহিনকে গ্রেপ্তার করে পুলিশ।

বর্তমান আহ্বায়ক কমিটির আহ্বায়ক খাইরুল আলম সরফরাজ বলেন, উপজেলা আওয়ামী লীগের সদ্য ভেঙে দেওয়া কমিটিতে শাহীন মৃধা সহসভাপতি ছিলেন।

এলাকাবাসীর দাবি, শাহীন মৃধার বিরুদ্ধে জমি দখল ও বিদেশ পাঠানোর নামে একাধিক ব্যক্তির কাছ থেকে প্রতারণার মাধ্যমে টাকা নেওয়ার অভিযোগ আছে।

পুলিশ জানায়, ২২ মার্চ উপজেলার কানুনিয়া গ্রামে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে সংঘাতের ঘটনা ঘটে। ওই ঘটনায় স্থানীয় মো. জামাল হোসেনসহ পাঁচজন রক্তাক্ত জখম হন। ১৬ এপ্রিল মো. জামাল হোসেন বাদী হয়ে শাহীন মৃধাকে ১ নম্বর আসামি করে ১৭ জনের নাম উল্লেখসহ ২৩ জনের বিরুদ্ধে ঝালকাঠি আদালতে মামলা করেন। ওই মামলায় শাহীন মৃধাকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া তাঁর বিরুদ্ধে আরও কয়েকটি মামলা আছে।

রাজাপুর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, শাহীন মৃধাকে আজ ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।