টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ১

গাজীপুর সদর উপজেলার টঙ্গীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কামরুল ইসলাম (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার ভোররাত চারটার দিকে টঙ্গীর কলেজগেট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কামরুল ইসলাম নাটোরের শ্রীকৃষ্ণপুর গ্রামের আবুল কাশেমের ছেলে। তিনি আরএফএল কোম্পানির সিলেট জেলার জোনাল ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আরএফএলের প্রধান কার্যালয়ে একটি সভায় যোগ দিতে গতকাল শুক্রবার রাতে ঢাকার উদ্দেশে রওনা দেন কামরুল ইসলাম। রাত সাড়ে তিনটার দিকে কলেজগেট এলাকায় বাস থেকে নেমে রাস্তা পার হচ্ছিলেন তিনি। এ সময় কয়েকজন ছিনতাইকারী তাঁর গতিরোধ করে। ছিনতাইকারীরা তাঁর সঙ্গে থাকা মুঠোফোন ও মানিব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায়। ধস্তাধস্তির একপর্যায়ে ধারালো ছুরি দিয়ে কামরুল ইসলামকে আঘাত করে তারা। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে আজ সকালে লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কামরুল ইসলামের ঊরুতে ছুরির আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। এ ঘটনায় এখনো কাউকে গ্রেপ্তার করা যায়নি।