রাজবাড়ীতে ইউপি সদস্যকে পিটিয়ে ও গুলি করে হত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ও আওয়ামী লীগ নেতা শওকত মণ্ডলকে (৪০) পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বাগডুলি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শওকত মণ্ডল পাংশা উপজেলার মৌরাট ইউপির ৪ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি উপজেলার বাগডুলি গ্রামের বাসিন্দা।

নিহত ব্যক্তির ভাতিজা হেলাল মণ্ডল বলেন, গতকাল রাত সাড়ে নয়টার দিকে বাড়ির কাছেই বাগডুলি বাজারে পল্লি চিকিৎসকের দোকানের সামনে বসে ছিলেন শওকত মণ্ডল। এমন সময় ৩০ জনের একটি দল বাজারে ঢুকে বোমা বিস্ফোরণ করে ও গুলি ছুড়ে আতঙ্কের সৃষ্টি করেন। এরপর তাঁরা শওকত মণ্ডলকে গুলি করে ও পিটিয়ে গুরুতর আহত করেন। গুরুতর আহত অবস্থায় শওকত মণ্ডলকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল দিবাগত রাত দেড়টার দিকে তিনি মারা যান। তাঁর হাত ও পায়ে গুলির চিহ্ন এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন আছে বলে তিনি দাবি করেন।

পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ ইউপি সদস্যকে হত্যার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার কারণ এখনো জানা যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। জড়িত ব্যক্তিদের ধরতে অভিযান চলছে।