সড়কে ঝরল চুয়েটের প্রাক্তন ছাত্রের প্রাণ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় মাইক্রোবাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক তরুণ নিহত হয়েছেন। আজ বুধবার রাত সোয়া সাতটার দিকে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনের রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম কামরুল হাসান ওরফে সানি (২৬)। তিনি কুমিল্লা জেলার মুরাদনগর থানার কামাল্লা গ্রামের মো. শরিফ নাসির উদ্দিনের ছেলে। কামরুল বর্তমানে সিদ্ধিরগঞ্জ থানার মাদানিনগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন।

কামরুলের চাচাতো ভাই ফয়সাল জানান, কামরুল চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) থেকে ইঞ্জিনিয়ারিং পাস করে চাকরির জন্য চেষ্টা করছিলেন।

নিহত ব্যক্তির পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় বাসা থেকে ফুফাতো ভাইয়ের সঙ্গে কামরুল হাসান মোটরসাইকেল নিয়ে বের হন। পরে ডেমরার রানীমহল সিনেমা হলের সামনের রাস্তায় এলে একটি মাইক্রোবাস তাঁদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে দুজনই রাস্তায় পড়ে আহত হন। তাঁদের মধ্যে গুরুতর অবস্থায় কামরুলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে নয়টার দিকে কামরুলকে মৃত ঘোষণা করেন। ফুফাতো ভাই মেহেদী সামান্য আহত হন। তাঁকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।