গাড়ি উল্টে এসপি আহত, নিহত ১

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের গাড়ি উল্টে ফেনীর এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। এতে পুলিশ সুপারসহ আহত হয়েছেন তিনজন। শুক্রবার রাত আটটায় ফেনী সদর উপজেলার লেমুয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদস্যের নাম মো. আজহারুল (৩০)। তিনি ফেনী পুলিশ সুপারের দেহরক্ষীর দায়িত্বে ছিলেন। তাঁর বাড়ি কুড়িগ্রাম জেলায়।

আহতরা হলেন, ফেনীর পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, জ্যেষ্ঠ অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ও পুলিশ সদস্য গাড়িচালক মং সাঁই চাকমা। আহতদের মধ্যে মং সাইয়ের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, ফেনী সদর উপজেলার বোগদাদিয়া পুলিশ তদন্ত কেন্দ্র পরিদর্শন শেষে ফেনী ফেরার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় পুলিশের ওই গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে যায়। এ সময় পুলিশ সুপার ও অতিরিক্ত পুলিশ সুপার, পুলিশ সুপারের দেহরক্ষী ও গাড়িচালক আহত হন। খবর পেয়ে ফেনী হাইওয়ে থানা-পুলিশ তাঁদের উদ্ধার করে ফেনী শহরের একটি বেসরকারি হাসপাতালে নেয়। সেখানে আজহারুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। আহত গাড়ি চালক মং সাই চাকমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

ফেনী শহর পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক সুদীপ রায় এই দুর্ঘটনায় হতাহতদের বিষয়টি নিশ্চিত করেছেন।