রংপুরে ধর্ষণের পর স্কুলছাত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রংপুরের পীরগঞ্জ উপজেলায় ১৩ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। আজ শনিবার সকাল নয়টার দিকে উপজেলার একটি জঙ্গলের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওই কিশোরীর বাবা-মা ঢাকায় চাকরি করেন। সে তার নানার বাড়িতে থেকে লেখাপড়া করছিল। আজ শনিবার সকাল সাড়ে সাতটার দিকে শিক্ষকের কাছে প্রাইভেট পড়ার জন্য বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি সে। আজ সকাল নয়টার দিকে বাড়ির পাশের একটি জঙ্গলের ভেতর গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে।

পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরেস চন্দ্র প্রথম আলোকে বলেন, প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরার পথে মেয়েটিকে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত অপরাধী চক্রকে খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে থানায় এখনো কোনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে।