ভাতিজাকে উদ্ধার করতে গিয়ে চাচা গুলিবিদ্ধ

প্রতিপক্ষের লোকজন ভাতিজাকে মারধর করছে শুনে ঘটনাস্থলে যাওয়ার পথে চাচা গুলিবিদ্ধ হয়েছেন বলে অভিযোগ উঠেছে। চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় আজ শনিবার দুপুরে এ ঘটনা ঘটেছে। গুলিবিদ্ধ চাচাকে বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার শিকার ব্যক্তির নাম মোহাম্মদ বাচ্চু (৩০)। তাঁর ভাতিজা মোহাম্মদ আনিসকে (১৮) প্রতিপক্ষের মারধর থেকে বাঁচাতে গিয়ে বাচ্চু গুলিবিদ্ধ হয়েছেন বলে স্থানীয় ব্যক্তিরা জানিয়েছেন। বাচ্চু বাঁশখালীর ছনুয়া ইউনিয়নের মধুখালীর বাসিন্দা।

বাচ্চুর বড় ভাই মোহাম্মদ মানিক বলেন, ভাতিজা আনিস সবজি বিক্রেতা। তিনি নাপোড়া বাজার থেকে সবজি কিনে বাড়ি ফিরছিলেন। পথে ছনুয়া ইউনিয়নের ষাট নম্বর পাড়ায় কয়েকজন আনিসকে মারধর শুরু করে। খবর পেয়ে আনিসকে উদ্ধার করতে যাওয়ার পথে ছনুয়া ইউনিয়নের মধুখালীতে বাচ্চুকে গুলি করে দুর্বৃত্তরা। এরপর বাচ্চুকে উপজেলা হাসপাতালে নেওয়া হয়।

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক মনিরা ইয়াসমিন বলেন, আহত ব্যক্তির মুখে, মাথায় ও হাতে ছররা গুলি বিদ্ধ হয়ে আছে। উপজেলা হাসপাতালে এগুলো বের করার যন্ত্রপাতি না থাকায় তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

বাঁশখালী থানার পরিদর্শক (তদন্ত) কামাল উদ্দিন বলেন, আহত ব্যক্তির সঙ্গে কথা বলতে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার বিষয়ে বিস্তারিত খবর নেওয়া হচ্ছে।