মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু, পুলিশ সদস্যর বিরুদ্ধে মামলা

পিরোজপুরের নাজিরপুর উপজেলায় পুলিশ কনস্টেবলের মোটরসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। শনিবার বিকেলে পিরোজপুর-গোপালগঞ্জ আঞ্চলিক মহাসড়কের পাতিলাখালি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় রাতে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা হয়েছে।

নিহত ব্যক্তির নাম মোজাহার হোসেন হাওলাদার। তিনি উপজেলার চিথলিয়া গ্রামে বসবাস করতেন। স্থানীয়রা জানিয়েছেন, তিনি ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। অভিযুক্ত পুলিশ সদস্যের নাম শাকিল আহমেদ। তিনি পিরোজপুর পুলিশ লাইনে কনস্টেবল পদে কর্মরত।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শাকিল আহমেদ মোটরসাইকেল যোগে উপজেলার দীঘিরজান বাজার থেকে পিরোজপুরে যাচ্ছিলেন। বিকেল সোয়া চারটার দিকে পাতিলাখালি প্রাথমিক বিদ্যালয়ের সামনে তাঁর মোটরসাইকেলের ধাক্কায় মোজাহার সড়কের ওপর পড়েন। এ সময় স্থানীয় এক ব্যক্তিসহ ওই পুলিশ সদস্য তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেওয়ার পর তিনি মারা যান।

স্থানীয়রা জানিয়েছেন, মোজাহার হোসেনের নিজের কোনো বাড়ি নেই। তিনি উপজেলার সদর ইউনিয়নের চিথলিয়া গ্রামে স্ত্রীর ছোট বোন নাছিমা আক্তারের বাড়িতে বসবাস করতেন। তাঁর স্ত্রী দৃষ্টি প্রতিবন্ধী।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক রতন কুমার ঢালী বলেন, হাসপাতালে আনার পর মোজাহার হোসেনের মৃত্যু হয়।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম শনিবার রাত সাড়ে ১১টায় বলেন, এ ঘটনায় নিহতের ছেলে শহিদুল ইসলাম বাদী হয়ে পুলিশ কনস্টেবল শাকিল আহমেদকে আসামি করে মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য রোববার সকালে পিরোজপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।