ভৈরব নদে নিখোঁজ ব্যক্তির মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বাগেরহাটের ভৈরব নদে গোসল করতে নেমে নিখোঁজ সোহেল শেখের (৪০) মরদেহ উদ্ধার হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে কেবি বাজার এলাকা থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁর মরদেহ উদ্ধার করেন।

সোহেল শেখের বাড়ি বাগেরহাট সদর উপজেলার বাগমারা গ্রামে। তবে তিনি পুরাতন বাজার এলাকায় তাঁর চাচা শেখ আবদুল মান্নানের বাড়িতে থাকতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের পুরাতন বাজার এলাকায় ভৈরব নদের পৌর ঘাটে গোসল করতে নেমে নিখোঁজ হন সোহেল। ওই দিন সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের সদস্যরা নদে তল্লাশি চালিয়েও তাঁর সন্ধান পাননি।

ফায়ার সার্ভিসের বাগেরহাট কার্যালয়ের উপসহকারী পরিচালক মাসুদ সরদার প্রথম আলোকে বলেন, নিখোঁজ সোহেল শেখকে উদ্ধারে গতকাল থেকে ডুবুরি দল কাজ শুরু করে। রাতে উদ্ধারকাজ বন্ধ থাকে। আজ সকাল সাড়ে ছয়টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় দুই কিলোমিটার দক্ষিণে কেবি মাছ বাজারসংলগ্ন নদে তাঁর মরদেহ ভেসে ওঠে। তখন তাঁর লাশ উদ্ধার করা হয়। পরে পুলিশের মাধ্যমে মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়।

সোহেল শেখ ঢাকার সাভারে একটি পোশাক কারখানায় কাজ করতেন। শারীরিক অসুস্থতা ধরা পড়ার পর এক বছর ধরে তিনি বাগেরহাট শহরের পুরাতন বাজার এলাকায় তাঁর চাচার বাড়িতে থাকতেন।