মুঠোফোনে কথা বলতে গিয়ে ট্রাকের নিচে এনজিওকর্মী

পঞ্চগড়ের বোদা উপজেলায় মুঠোফোনে কথা বলতে বলতে বাইসাইকেল চালানের সময় ট্রাকের নিচে চাপা পড়ে আবু বক্কর রব্বানী (৪২) নামের এক এনজিওকর্মী নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকালে উপজেলার বোদা পৌর ভবন-সংলগ্ন বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর রব্বানী নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি এলাকার আবদুল হক প্রামাণিকের ছেলে। তিনি বোদা উপজেলা শহরে স্থানীয় একটি এনজিওতে কাজ করতেন এবং বোদা পৌরসভার সর্দারপাড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ সকালে আবু বক্কর রব্বানী পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়ক দিয়ে উপজেলার ভাসাইনগর এলাকা থেকে বাইসাইকেল চালিয়ে বোদা উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে বিদ্যুতের পোল বহন করা খালি ট্রাক (লরি) ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিল। বাইসাইকেল চালানোর সময় মুঠোফোনে কথা বলছিলেন আবু বক্কর রব্বানী। এ সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে পড়ে যান তিনি। ট্রাকচাপায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে বোদা থানা-পুলিশ, ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আবু বক্করের লাশ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার পর পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যান।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া বলেন, ঘটনার পর পরই ট্রাকটি জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের কারও অভিযোগ না থাকায় লাশটি তাঁর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।