নারায়ণগঞ্জে 'গোলাগুলিতে' একাধিক মামলার আসামি নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ শহরে র‌্যাবের সঙ্গে ‘গোলাগুলিতে’ তুহিন ওরফে চাপাতি তুহিন নিহত হয়েছেন। আজ বুধবার ভোরে সৈয়দপুর এলাকায় এ ‘গোলাগুলির’ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত তুহিন শহরের দেওভোগ শান্তিনগর এলাকার বাসিন্দা। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন। তিনি হত্যাসহ একাধিক মামলার আসামি এবং পুলিশের তালিকায় থাকা শীর্ষ সন্ত্রাসী।

আদমজী র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১১) ক্যাম্পের সহকারী পুলিশ সুপার (এএসপি) মশিউর রহমান বলেন, গতকাল মঙ্গলবার রাতে কুমিল্লার দেবীদ্বার থেকে তুহিনকে আটক করা হয়। তাঁর দেওয়া তথ্য অনুযায়ী অস্ত্রের সন্ধানে রাতে শহরের সৈয়দপুর এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধার করতে যায় র‌্যাব। এ সময় আগে থেকে সেখানে অবস্থান করা তুহিনের সহযোগীরা তাঁকে ছাড়িয়ে নিতে র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে দুই পক্ষের গোলাগুলিতে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন তুহিন। পরে আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন ও তিনটি গুলি উদ্ধার করা হয়।

র‌্যাবের এই কর্মকর্তা বলেন, তুহিনের বিরুদ্ধে হত্যা, মাদক ও চাঁদাবাজিসহ চারটি মামলা আছে। এর আগে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হাসান বাহিনীর সেকেন্ড ইন কমান্ড ছিলেন তিনি।

ময়নাতদন্তের জন্য তুহিনের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।