নিখোঁজের দেড় মাস পর বিলে মিলল যুবকের লাশ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

টাঙ্গাইলের কালিহাতী উপজেলা থেকে নিখোঁজের দেড় মাস পর গজারিয়া বিলে প্রবাসী এক যুবকের গলিত লাশ পাওয়া গেছে। পরে লাশটি উদ্ধার করে আজ বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

লাশ উদ্ধার হওয়া ওই যুবকের নাম মোশারফ হোসেন। তিনি ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের নয়াবাড়ী গ্রামের মো. সেকান্দার আলী ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল বুধবার গজারিয়া বিলে জেলেরা মাছ ধরার সময় মানুষের পায়ের গোড়ালি দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে জানান। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিসের ডুবুরি দল গিয়ে লাশটি উদ্ধার করে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত ৪ আগস্ট ঘাটাইলের কদমতলী গরুর হাট থেকে ফেরার পথে রাত নয়টার দিকে নিখোঁজ হন প্রবাসী যুবক মোশারফ হোসেন। পরের দিন তাঁর পরিবার ঘাটাইল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করে। মোশারফের মুঠোফোনের কল লিস্টের সূত্র ধরে প্রতিবেশী এক গৃহবধূকে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোশারফের সঙ্গে অনৈতিক সম্পর্ক থাকার কথা স্বীকার করেছেন ওই গৃহবধূ। তিনি বলেছেন, মোশারফকে ডেকে এনে তাঁর ভাই আখতারের পরিকল্পনা ও সহায়তায় কালিহাতী উপজেলার বীরবাসিন্দা এলাকায় খুন করা হয়েছে। এরপর লাশটি বস্তায় ভরে ইট বেঁধে গজারিয়া বিলে ডুবিয়ে রাখা হয়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন বলেন, লাশটি উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য আজ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।