ভৈরবে বাস ও অটোরিকশার সংঘর্ষে শিশুসহ নিহত ২

কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক শিশুসহ দুজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন।

গতকাল বৃহস্পতিবার বিকেলে উপজেলার কালিকাপ্রসাদ গাজীরটেক নামক স্থানে ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তরিকুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত দুজনের নাম লিটন মিয়া (৩৪) ও সজীব মিয়া (১০)। নিহত লিটন ভৈরব পৌর শহরের পলতাকান্দা এলাকার বাসিন্দা। সজীবের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার চানকোনা গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, গতকাল বিকেলে ময়মনসিংহ থেকে ছেড়ে আসা শ্যামল ছায়া পরিবহনের একটি বাসের সঙ্গে ভৈরব থেকে ছেড়ে যাওয়া কিশোরগঞ্জগামী একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে অটোরিকশাটি ছিটকে পড়ে যায়। এতে অটোরিকশার চালকসহ ছয়জন গুরুতর আহত হয়।

হাসপাতালে নেওয়ার পর লিটন ও সজীবের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় নিহত লিটনের ছেলে জয় (১৫), নিহত সজীবের বাবা বাচ্চু মিয়া, নেত্রকোনার পলাশহাটির মানিক মিয়া (৪০) ও সিএনজিচালিত অটোরিকশাচালক নান্দাইল উপজেলার ইয়লদানী গ্রামের মো. মামুনকে (৩৪) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।