রাজধানীতে দুই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

পৃথক ঘটনায় রাজধানীর দুই এলাকা থেকে দুই নারীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার গুলশান ও বাড্ডা থেকে ওই লাশ দুটি উদ্ধার করা হয়েছে।

গুলশানে আজ সকাল আটটার দিকে সেলিনা আক্তার (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর স্বামীর নাম তালিম হোসেন। তাঁরা গুলশানের শাহাজাদপুরের বাসিন্দা।

গুলশান থানার উপপরিদর্শক (এসআই) কামরুল ইসলাম বলেন, সেলিনা আক্তারের লাশ ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে ঝুলন্ত অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জেরে সেলিনা আত্মহত্যা করেছেন। তবে অন্য কোনো কারণ আছে কি না, তা তদন্তের পর বলা যাবে। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

বাড্ডায় আজ দুপুর ১২টার দিকে দীপা বন (২৮) নামের অপর এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর স্বামীর নাম শোভন মণ্ডল। তাঁরা স্বাধীনতা সরণি বাগানবাড়ি এলাকায় থাকতেন।

বাড্ডা থানার এসআই ফেরদৌস আলম বলেন, শোভন মণ্ডলের বাড়ি গোপালগঞ্জে। তবে কাজ করেন ইস্টার্ন প্লাজা মার্কেটে। ঘটনার আগে তিনি সকালে বাসা থেকে কর্মস্থলে যান। আশপাশের লোকজনের মাধ্যমে সংবাদ পেয়ে দীপা বনের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তদন্তের পরে এ সম্পর্কে বিস্তারিত জানা যাবে।