মাদারীপুরে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মাদারীপুরের রাজৈর উপজেলায় চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করার ঘটনা ঘটেছে। রাজৈর-কোটালীপাড়া সড়কের সেনখালী মণ্ডলবাড়ি এলাকায় গত শনিবার রাতে এই ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালকের নাম রাজীব শেখ (১৬)। সে উপজেলার টেকেরহাট বন্দরের হৃদয়নন্দী গ্রামের হোসেন শেখের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাতে উপজেলার টেকেরহাট বন্দরের শংকরদীর পাড় ব্রিজের সামনে থেকে তিন থেকে চারজন যুবক রাজীবের অটোরিকশাটি ভাড়া করে সেনখালীর দিকে নিয়ে যায়। পরে সেনখালী মণ্ডলবাড়ির কাছে এলে দুর্বৃত্তরা তার অটোরিকশাটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় রাজীব বাধা দিলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। পরে রাজীবের চিৎকারে আশপাশের লোকজন চলে এলে দুর্বৃত্তরা ওই অটোরিকশা নিয়ে পালিয়ে যায়। রাত নয়টার দিকে রাজীবকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজীবকে মৃত ঘোষণা করেন।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজাহান মিয়া প্রথম আলোকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে, তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। নিহত চালকের লাশ উদ্ধার করে আজ রোববার সকালে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের মাথার পেছন দিকে আঘাতের চিহ্ন আছে।