দিনেদুপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় দিনেদুপুরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ রোববার বেলা একটার দিকে পাঁচবিবি-জয়পুরহাট সড়কের জিয়ার মোড় নামক স্থানে এ ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম রেজোয়ান হোসেন (২৭)। তিনি জয়পুরহাট সদর উপজেলার পুরানাপৈল ছোট তাজপুর গ্রামের আবদুস সালামের ছেলে। রেজোয়ান হোসেন কথিত কাদামাটি চরমপন্থী দলের সদস্য হয়ে পাবনায় আত্মসমর্পণ করেছিলেন বলে পুলিশ জানিয়েছে। সংগঠনের বিরোধের জেরে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রেজোয়ান অটোরিকশায় পাঁচবিবি থেকে জয়পুরহাটের দিকে যাচ্ছিলেন। অটোরিকশাটি বেলা একটার পর পাঁচবিবির জিয়ার মোড়ে এলাকায় পৌঁছায়। সেখানে ছয় থেকে সাতজন ব্যক্তি রেজোয়ানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেন। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে রেজোয়ানকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় বেলা তিনটার দিকে রেজোয়ান মারা যান। তাঁর মাথা ও বুকে কোপানোর চিহ্ন আছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনসুর রহমান বলেন, রেজোয়ান ইয়াবা ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। তাঁকে কারা, কী কারণে হত্যা করেছে, সেটা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সালাম কবির প্রথম আলোকে বলেন, ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের গ্রেপ্তারে তৎপরতা চালছে। এ ঘটনায় একটি মামলা হবে।