যশোরে বাসচাপায় শিশুসহ নিহত ২

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

যশোরের ঝিকরগাছা উপজেলায় বাসচাপায় শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে সাতটার দিকে ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর এলাকায় যশোর-বেনাপোল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন তরিকুল ইসলাম (২৩) ও ইফাত আরা ওরফে তৈয়েবা (৯)। তরিকুল ইসলাম উপজেলার বেলে বটতলা এলাকার আলম হোসেনের ছেলে। আর ইফাত আরা উপজেলার মল্লিকপুর গ্রামের ইসমাইল হোসেনের মেয়ে। সে লাউজানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, আজ সকালে যশোর থেকে একটি বাস যশোর-বেনাপোল মহাসড়ক দিয়ে সাতক্ষীরা যাচ্ছিল। এ সময় তরিকুল ইসলাম মোটরসাইকেলে করে ঝিকরগাছা থেকে যশোরে যাচ্ছিলেন। আর ইফাত আরা পাশের একটি মক্তবে পড়ে বাড়ি ফিরছিল। সকাল সাড়ে সাতটার দিকে বাসটি ঝিকরগাছা উপজেলার মল্লিকপুর এলাকায় পৌঁছায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মোটরসাইকেল এবং ইফাত আরাকে চাপা দেয়।

এতে মোটরসাইকেলচালক তরিকুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। এ সময় গুরুতর আহত ইফাত আরাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শফিউল্লাহ সবুজ জানান, হাসপাতালে আনার আগেই ইফাত আরার মৃত্যু হয়েছে।

নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) টিটু কুমার নাথ জানান, বাসটি জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও সহকারী পালিয়ে গেছেন।