খুলনায় প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

খুলনায় আজ মঙ্গলবার প্রকাশ্যে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বেলা পৌনে তিনটার দিকে নগরের সোনাডাঙ্গা এলাকার মজিদ সরণির সুজুকি শোরুমের সামনে ওই ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম মহিদুল ইসলাম (২৭)। তাঁর বাড়ি বটিয়াঘাটা উপজেলার জলমায়। তিনি ওই এলাকার মো. শওকতের ছেলে। মহিদুল একজন ব্যবসায়ী। তিনি খুলনা মহানগর যুবলীগ নেতা এস এম হাফিজুর রহমানের চাচাতো ভাই।

প্রত্যক্ষদর্শী ও পুলিশের সঙ্গে কথা বলে জানা গেছে, কিছুদিন আগে সুজুকি শোরুম থেকে একটি মোটরসাইকেল কেনেন মহিদুল। ঘটনার সময় কয়েকজন বন্ধুকে নিয়ে ওই শোরুমে গিয়েছিলেন মবিল পরিবর্তন করতে। অন্য বন্ধুরা শোরুমের ভেতরে থাকলেও তিনি বাইরে বেরিয়ে এক চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে ছিলেন। এমন সময় দুই যুবক অতর্কিতে এসে মহিদুলকে কুপিয়ে পালিয়ে যান। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খুলনা মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) শেখ মনিরুজ্জামান প্রথম আলোকে বলেন, কে বা কারা ওই ঘটনা ঘটিয়েছেন, তা জানা যায়নি। তবে দুর্বৃত্তদের আটকের চেষ্টা চলছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য ওই হাসপাতালের মর্গে রাখা হয়েছে।