ধুনটে মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেলচালক নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বগুড়ার ধুনট উপজেলায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের পশ্চিম গুয়াডহুরী এলাকায় আজ শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার গোসাইবাড়ি ইউনিয়নের ফকিরপাড়া গ্রামের মুঞ্জু মিয়ার ছেলে মাহি মিয়া (১৪) এবং চিকাশি ইউনিয়নের বড়চাপড়া গ্রামের সার ব্যবসায়ী আবু রায়হান (৩৫)। নিহত মাহি সোনারগাঁ উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে মাহি মোটরসাইকেল নিয়ে গোসাইবাড়ি থেকে তার নানার বাড়ি চিকাশি গ্রামের উদ্দেশে রওনা দেয়। পথে চিকাশি-গোসাইবাড়ি সড়কের পশ্চিম গুয়াডহুরীতে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় মাহি ও রায়হানকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে তাদের অবস্থার অবনতি হওয়ায় বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে তারা মারা যায়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাইল হোসেন প্রথম আলোকে বলেন, ময়নাতদন্ত শেষে নিহতদের লাশ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।