'খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশের গণতন্ত্রকে বন্দী করে রাখা হয়েছে'

আরিফুল হক চৌধুরী
আরিফুল হক চৌধুরী

বিচারের নামে প্রহসন করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে কারাগারে রেখে দেশের গণতন্ত্রকে বন্দী করে রাখা হয়েছে বলে অভিযোগ সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর। আজ শনিবার জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল আয়োজিত মানববন্ধনে তিনি প্রধান অতিথির বক্তৃতায় এ অভিযোগ করেন।

বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আরিফুল হক আরও বলেন, খালেদা জিয়া সরকারের রাজনৈতিক প্রতিহিংসার শিকার।

স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দুপুরে সিলেটের কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন হয়। এতে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা একাত্ম হন। এতে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবক দলের মহানগরের আহ্বায়ক ও সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ চৌধুরী। জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবদুল ওয়াহিদের সঞ্চালনায় মানববন্ধনে মেয়র ছাড়াও বক্তব্য দেন মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন, জেলার সাধারণ সম্পাদক আলী আহমদ, জ্যেষ্ঠ যুগ্ম সম্পাদক মাহবুবুর রব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবদুল আহাদ খান, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আরিফ ইকবাল, জাকির হোসেন, কামাল হাসান প্রমুখ।

অনুষ্ঠানে মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন বলেন, সরকার আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে শুধু বিএনপিকে দমনপীড়নে ব্যবহার করেছে। এ জন্য সামাজিক ব্যাধির মতো ছড়িয়েছে জুয়া-ক্যাসিনো। যাতে সরকার দলের নেতারা জড়িত। জুয়াড়ি সরকারের কবল থেকে খালেদা জিয়া ও দেশকে মুক্ত করতে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।