কলাপাড়ায় নববধূর লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় মিতা মণ্ডল (১৭) নামের এক নববধূর লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর স্বামী গৌতম মণ্ডলের দাবি, মিতা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল সোমবার রাতে পৌর শহরের চিংগুড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, তিন মাস আগে খুলনার রূপসা থানার মিতা মণ্ডলের সঙ্গে গোপালগঞ্জের গৌতম মণ্ডলের বিয়ে হয়। মিতার স্বামী একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন। বিয়ের পর থেকে এই দম্পতি কলাপাড়া পৌর শহরের চিংগুড়িয়া এলাকায় থাকতেন। তবে শুরু থেকে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হচ্ছিল না। প্রায়ই তাদের ঝগড়া-বিবাদ হতো।

স্বামী গৌতম মণ্ডল জানান, মিতা দিনভর স্বাভাবিকই ছিলেন। সবার সঙ্গে কথা বলেছেন। একসঙ্গে তাঁরা দুপুরের খাবার খান। এরপর গৌতম বাইরে চলে যান। সন্ধ্যার পর সবার অগোচরে মিতা ঘরের বারান্দার একটি কাঠের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। তবে তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে এখনই বলা যাচ্ছে না। এটি হত্যা না আত্মহত্যা, তা তদন্ত করা হবে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে পুরো বিষয়টি পরিষ্কার হয়ে যাবে।