ট্রেনচালককে লক্ষ্য করে গরম পানি নিক্ষেপ, আটক ১

ঢাকা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনের চালককে লক্ষ্য করে গরম পানি নিক্ষেপের অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছে রেলওয়ে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে সাতটায় জয়পুরহাট রেলস্টেশনে এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় আটক ব্যক্তির নাম বিপ্লব (৩৮)। তিনি জয়পুরহাট শহরের শান্তিনগর মহল্লার বাসিন্দা। ওই রেলস্টেশনে তাঁর একটি চায়ের দোকান আছে।

জয়পুরহাট রেলস্টেশন ও সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, ট্রেনটি মঙ্গলবার সন্ধ্যা সাতটা ২০ মিনিটে জয়পুরহাট রেলস্টেশনে যাত্রাবিরতি করে। যাত্রাবিরতি শেষে ট্রেনটি গন্তব্যের উদ্দেশে ছাড়ে। ট্রেনটি জয়পুরহাট রেলস্টেশনের অদূরে হকার্স মার্কেটে পৌঁছালে বিপ্লব চা স্টল থেকে ট্রেনের চালককে লক্ষ্য করে গরম পানি ছোড়েন। এতে ট্রেনের চালক শহিদুল ইসলাম আহত হন। ট্রেনটির দ্বিতীয় চালক তখন সেখানেই ট্রেনটি থামিয়ে দেন। ট্রেনে থাকা পুলিশকে এ ঘটনা জানানো হয়। পুলিশ বিপ্লবকে আটক করে। ট্রেনটি ১০-১৫ মিনিট পর গন্তব্যের উদ্দেশে ছেড়ে যায়।

সান্তাহার রেলওয়ে থানার পরিদর্শক মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, নীলসাগর ট্রেনের চালককে লক্ষ্য করে চা স্টলের দোকানি গরম পানি নিক্ষেপ করেছেন। এ ঘটনায় পুলিশ বিপ্লবকে আটক করেছে।