মিরপুরে ঘরের ভেতর থেকে নারীর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর মিরপুরে নিজ বাসা থেকে হাত-পা বাঁধা ও মুখে স্কচটেপ লাগানো এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার বেলা ১টার দিকে মিরপুর ৬ নম্বর সেকশনের সি ব্লকের ৪ নম্বর রোডের ছয়তলা একটি বাসার নিচতলা থেকে এই লাশ উদ্ধার করা হয়।

নিহত নারীর নাম শাহানাজ পারভীন (৬৪)। তাঁর স্বামী মৃত মুনশি আবদুল মোতালেব। তাঁদের গ্রামের বাড়ি মাদারীপুরের রাজদরদী গ্রামে। শাহনাজ পারভীনের দুই ছেলে ও এক মেয়ে আছেন।

নিহত নারীর ছেলে রুবাইয়েতের স্ত্রী জেসমিন আক্তার বলেন, বাসাটির নিচতলায় শাশুড়ি একাই থাকতেন। বেলা সাড়ে ১১টার দিকে শাশুড়ির খোঁজ নিতে নিচে নেমে দেখেন, মেঝেতে পানি। শাশুড়ি অচেতন পড়ে আছেন। তাঁর হাত-পা বাঁধা, মুখে স্কচটেপ লাগানো। পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশসহ স্বজনেরা তাঁকে উদ্ধার করে বেলা ১টার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শাহনাজ পারভীনকে মৃত ঘোষণা করেন।

জেসমিন আক্তার বলেন, এই বাসার তিন তলায় থাকেন তিনি। তাঁর স্বামী রুবাইয়েত বরিশালে ক্যাডেট কলেজের প্রিন্সিপালের পিএস হিসেবে কর্মরত আছেন। শাহনাজ পারভীনের আরেক ছেলে মুরাদ জার্মানিতে পরিবার নিয়ে থাকেন। মেয়ে শায়লা পারভীন বানু ওই বাড়িরই একটি ফ্লোরে থাকেন। তিনি স্কুলের শিক্ষিকা। ঘটনার সময় স্কুলে ছিলেন তিনি। শায়লা পারভীনের ১০ বছরের ছেলে এহতেশাম নানির সঙ্গেই বেশির ভাগ সময় থাকত। রাতে ঘুমাত। আজ সকালেও শাহনাজ পারভীন তাঁকে ঘুম থেকে উঠিয়ে স্কুলে পাঠান। তিনি আরও বলেন, তাঁর শাশুড়ির হাতে স্বর্ণের বালা ছিল। সে দুটি নেই। তবে বাসার কিছু খোয়া গেছে কিনা এখনই তা বলতে পারছেন না।

মিরপুর মডেল থানার উপপরিদর্শক মো. এমদাদুল ইসলাম বলেন, সকাল ১০টা থেকে বেলা ১১টার মধ্যে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।