গাড়ির ধাক্কায় ইজিবাইকচালক ও যাত্রী নিহত

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

বরিশালে একটি ব্যক্তিগত গাড়ির ধাক্কায় ব্যাটারিচালিত ইজিবাইকের চালক ও এক নারী যাত্রী নিহত হয়েছেন। আজ শনিবার সকাল সাড়ে নয়টার দিকে নগরের কাশীপুর বাজারসংলগ্ন এলাকায় ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন কাশীপুর এলাকার বাসিন্দা মিজান জমাদ্দারের ছেলে আবুল হাসেম জমাদ্দার (৪০) এবং নগরের বিমানবন্দর থানার বাড়ৈখালী এলাকার বাসিন্দা আবদুর রব হাওলাদারের স্ত্রী সালেহা বেগম (৫৫)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় লোকজন জানান, আজ সকাল সাড়ে নয়টার দিকে পটুয়াখালীগামী একটি ব্যক্তিগত গাড়ি বরিশাল নগরীর নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালের অদূরে কাশীপুর বাজার এলাকা অতিক্রমের সময় বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত একটি ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি ছিটকে পড়লে যাত্রী সালেহা বেগম ও চালক আবুল হাসেম জমাদ্দার গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাঁদের উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক সালেহা বেগমকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত হাসেমকে হাসপাতালের সার্জারি বিভাগের ওয়ার্ডে নেওয়ার পর তাঁর মৃত্যু হয়।

হাসপাতালের ওয়ার্ডমাস্টার রাশেদুল ইসলাম জানান, সালেহা বেগমকে জরুরি বিভাগে ও আবুল হাসেমকে ওয়ার্ডে নেওয়ার পর চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রয়েছে।

এদিকে ঘটনার পরপরই স্থানীয় লোকজনের সহযোগিতায় ওই গাড়ির চালককে আটক করেছে বিমানবন্দর থানার পুলিশ। গাড়িটি জব্দ করা হয়েছে। আটক চালকের নাম মশিউর রহমান (৩৮)। তিনি খুলনার খালিশপুর বড় বয়ড়া এলাকার শেখ শাহজাহান আলীর ছেলে।

বিমানবন্দর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুস সালাম দুর্ঘটনার তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ব্যক্তিগত গাড়িটি (ঢাকা মেট্রো-গ-২৬-৯৫৮৬) পটুয়াখালীর দিকে যাচ্ছিল।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, গাড়িটি ইজিবাইককে ধাক্কা দিলে দুজন নিহত হন।