মাদককে লাল কার্ড

নারায়ণগঞ্জ
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জে একটি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে শতাধিক যুবককে মাদকের বিরুদ্ধে শপথ বাক্য পাঠ করান নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদা বারিক। শপথ শেষে মাদককে লাল কার্ড দেখান যুবকেরা। বৃহস্পতিবার বিকেলে শহরের হাজিগঞ্জ ঈদগাহ মাঠে মরহুম ইয়াছিন চেয়ারম্যান স্মৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী অনুষ্ঠানে এই উদ্যোগ নেন ইউএনও। এরপর মাঠে গিয়ে খেলোয়াড়দের সঙ্গে পরিচিত হন ইউএনও নাহিদা বারিক।

ইউএনও নাহিদা বারিক বলেন, ‘খেলাধুলা করলে শরীর মন দুটোই ভালো থাকে। খেলাধুলাকে প্রাধান্য দিতে হবে, নইলে যুব সমাজ মাদকসহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়বে। হাজিগঞ্জের এই মাঠটিকে বাঁচিয়ে রাখতে হবে। প্রতিদিন সকালে যদি এই এলাকার মুরুব্বিরা ব্যায়াম করতে পারেন তাহলে তাঁদের শরীর ও মন দুটোই ভালো থাকবে। আর বিকেলে ছেলেরা তাদের খেলাধুলা করতে পারে। মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান চলবে। শপথ নেওয়া যুবকেরা মাদককে লাল কার্ড দেখিয়েছেন।’

ফতুল্লা থানা যুবলীগের সাধারণ সম্পাদক ফাইজুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান স্বপন, পদক্ষেপ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সভাপতি সেলিম আহম্মেদ হেনা প্রমুখ।