শেখ হাসিনার উন্নয়ন বিএনপির সহ্য হচ্ছে না: তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ছবি: পিআইডি
তথ্যমন্ত্রী হাছান মাহমুদ। ছবি: পিআইডি

তথ্যমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন ঘটছে। মহা-উন্নয়নের পথে দেশ এগিয়ে চলেছে। সারা বিশ্বের মানুষ এ কথা বিশ্বাস করলেও বিএনপির সে আস্থা নেই। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন সহ্য হচ্ছে না বিএনপির

আজ শনিবার দুপুরে কক্সবাজারের রামু খিজারী আদর্শ উচ্চবিদ্যালয়ের মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী উপলক্ষে আয়োজিত মিলাদ ও মেজবানি সমাবেশে এ কথা বলেন তথ্যমন্ত্রী। 


হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি ভারতে গিয়ে দেশের অর্থনীতিকে আরও চাঙা করার জন্য দেশের স্বার্থ সুরক্ষা করে চুক্তি করে এলেন। অথচ বিএনপির শিক্ষিত নেতারা তার অপব্যাখ্যা দিয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করছেন, সরকারের সমালোচনায় মেতে উঠেছে বিএনপি। বিএনপি এখন অপপ্রচারের দল, তাদের কথা দেশের মানুষ বিশ্বাস করে না।

কক্সবাজার-৩ (সদর ও রামু) আসনের সাংসদ ও মেজবানের আয়োজক সাইমুম সরওয়ারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, কক্সবাজার-২ (মহেশখালী ও কুতুবদিয়া) আসনের সাংসদ আশেক উল্লাহ, কক্সবাজার-১ (চকরিয়া ও পেকুয়া) আসনের সাংসদ জাফর আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান প্রমুখ।

উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নিতীশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে জেলা ও উপজেলা আওয়ামী লীগের অন্তত ২১ জন নেতা বক্তব্য দেন।