শিশুকে ধর্ষণ ও ভিডিওধারণের মামলায় গ্রেপ্তার ১

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় এক ব্যবসায়ীর সাত বছরের শিশুকে কয়েক মাস ধরে ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে এক দোকান কর্মচারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শহরের চাষাঢ়া এলাকা থেকে গতকাল শুক্রবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম কবির হোসেন (৪০)। তিনি চাঁদপুরের উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার বাসিন্দা। কবিরকে আসামি করে মেয়েটির বাবা বাদী হয়ে আজ শনিবার দুপুরে ফতুল্লা মডেল থানায় মামলা করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, পূর্বপরিচিত কবিরকে নিজের দোকানে কাজ দেন ওই ব্যবসায়ী। ওই ব্যবসায়ীর বাড়িতেই একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন কবির। সেই সুবাদে ব্যবসায়ীর পরিবারের সঙ্গে সখ্য গড়ে ওঠে তাঁর। গত মে মাস থেকে ব্যবসায়ীর সাত বছরের মেয়েকে নিজের কক্ষে ডেকে নিয়ে বেশ কয়েকবার ধর্ষণ করেন কবির। মুঠোফোনে ধর্ষণের ভিডিও ধারণ করে রাখতেন তিনি। গত বৃহস্পতিবার রাতে মেয়েটি পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। টের পেয়ে শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন কবির। এ সময় এলাকাবাসীর সহায়তায় তাঁকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। পরে শিশুটির বাবার করা মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

জানতে চাইলে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোদাচ্ছের হোসেন প্রথম আলোকে বলেন, দীর্ঘদিনের পরিকল্পনা মোতাবেক কবির ওই শিশুকে ধর্ষণ করেছেন। সাত দিনের রিমান্ড চেয়ে আজ শনিবার দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়েছে।