গৃহবধূর গায়ে জ্বলন্ত দেশলাই, দুই বখাটে গ্রেপ্তার

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গা পৌর এলাকার তালতলায় দুই বখাটের বিরুদ্ধে এক গৃহবধূর গায়ে জ্বলন্ত দেশলাই ছুড়ে মারার অভিযোগ উঠেছে। গতকাল শনিবার রাত সাড়ে আটটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর রাতেই দুই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার দুজন হলেন অরূপ হোসেন (২৬) ও রিপন হোসেন (২৫)। অগ্নিদগ্ধ গৃহবধূ বাদী হয়ে শনিবার রাতেই চুয়াডাঙ্গা সদর থানায় নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে মামলা করেন। এরপর তাঁদের গ্রেপ্তার করা হয়। আজ রোববার দুপুরে দুই আসামিকে চুয়াডাঙ্গার আমলি আদালতে পাঠানো হলে বিচারক তাঁদের জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই গৃহবধূর স্বামী বিদেশে থাকেন। দুই বখাটে দীর্ঘদিন ধরেই ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিলেন। শনিবার রাত সাড়ে আটটার দিকে ওই গৃহবধূর উদ্দেশে দেশলাইয়ের জ্বলন্ত কাঠি ছুড়ে মারেন। এতে তাঁর পোশাকে আগুন লেগে যায়। পরিবারের লোকজন তাঁকে সঙ্গে সঙ্গে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করেন। প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই দুই বখাটের নাম উল্লেখ করে থানায় মামলা করেন তিনি।

জানতে চাইলে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফকরুল আলম খান প্রথম আলোকে বলেন, উপপরিদর্শক ওহিদুল ইসলামের নেতৃত্বে রাতেই দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাঁদের আদালতে পাঠানো হয়েছে।