ফরিদপুরে চালককে খুন করে ইজিবাইক ছিনতাই

ছবিটি প্রতীকী
ছবিটি প্রতীকী

ফরিদপুরের নগরকান্দায় চালককে খুন করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। আজ রোববার সকালে চালকের মরদেহ উপজেলার নাগারদিয়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কের পাশে খাদের পানি থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়।

নিহত ইজিবাইক চালকের নাম কালাম ফকির (৬০)। তিনি নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের গজারিয়া পশ্চিমপাড়ার বাসিন্দা। তাঁর দুটি ছেলে আছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ সকালে তাঁরা মহাসড়কের পাশে খাদের পানিতে একটি লাশ ভাসতে দেখেন। মরদেহের হাত-পা বাঁধা এবং মাথায় ও মুখে টেপ প্যাঁচানো অবস্থায় ছিল। পরে তাঁরা নগরকান্দা থানার পুলিশকে খবর দিলে সকাল ৯টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত কালাম ফকিরের ছেলে লিটন ফকির বলেন, গতকাল শনিবার বিকেলে অন্যান্য দিনের মতো তাঁর বাবা নিজস্ব ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর তিনি আর বাড়ি ফিরে আসেননি। রাতে এলাকার বিভিন্ন জায়গায় খোঁজ করেও বাবার কোনো সন্ধান পাননি তাঁরা।

খবর পেয়ে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, সিনিয়র সহকারী পুলিশ সুপার এফ এম মহিউদ্দীন, নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সোহেল রানা ঘটনাস্থল পরিদর্শন করেন। থানা-পুলিশ ও নগরকান্দা ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, হাত-পা বাঁধা এবং মাথায় ও মুখে স্কচটেপ প্যাঁচানো অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপের চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ইজিবাইক ছিনতাইকারীরা তাঁকে খুন করে সড়কের পাশে ফেলে ইজিবাইক নিয়ে গেছেন। লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলার প্রক্রিয়া চলছে।