ছয়তলা ভবন থেকে পড়ে যুবকের মৃত্যু

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

রাজধানীর মুগদায় ছয়তলা ভবন থেকে পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে। মুগদা থানার মানিকনগর এলাকায় আজ সোমবার ভোরে এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম কামাল হোসেন (৩০)। তাঁর গ্রামের বাড়ি জামালপুরের দেওয়ানগঞ্জে। কাজের সূত্রে তিনি মানিকনগর বালুর মাঠ এলাকায় স্ত্রী আছিয়া বেগম ও মেয়ে রুমিকে (৫) নিয়ে ভাড়াবাসায় থাকতেন।

মুগদা থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বলেন, পূর্ব মানিকনগরের একটি বাড়ির ছয়তলার ভাড়াটে লুৎফর রহমান রবিন। ওই বাড়ির ছয়তলার একটি রুমের বাইরে থেকে থাই গ্লাসের জানালা ধরে কেউ একজন টান দিচ্ছিলেন বলে দেখেন রবিন। এ সময় তিনি ‘চোর চোর’ বলে চিৎকার দেন। তাঁর চিৎকারের পর পালানোর সময় ছয়তলা ভবন থেকে পাশের বাউন্ডারিতে পড়ে কামালের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

এসআই শরিফুল ইসলাম বলেন, খবর পেয়ে সকাল সাড়ে ছয়টার দিকে কামালের লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

কামালের বাবা আবদুর রাজ্জাক বলেন, ‘রাত সাড়ে ১২টার দিকে বাসা থেকে কে যেন কামালকে ফোন দিয়ে ডেকে নিয়ে যায়। সকালে শুনি, ছয়তলার এক ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় সে পড়ে আছে।’