সড়কে ঝরল দুই মোটরসাইকেল আরোহীর প্রাণ

গাজীপুরে কাভার্ড ভ্যানের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গাজীপুর সিটি করপোরেশনের ভোগড়া বাইপাস মোড়সংলগ্ন পেয়ারাবাগান এলাকায় আজ সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বগুড়ার সোনাতলা উপজেলার গুয়াকোয়া গ্রামের মিঠু মিয়ার ছেলে সজীব হাসান (১৮) ও ময়মনসিংহের হালুয়াঘাটের হিরা মিয়ার ছেলে জয়দেব নাথ (১৯)। ধারণা করা হচ্ছে, কাজের সূত্রে তাঁরা দুজন গাজীপুর এসেছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, বেলা দেড়টার দিকে ঢাকা-বাইপাস সড়কের পেয়ারাবাগানে ঢাকাগামী ডিএইচ ট্রান্সপোর্টের একটি কাভার্ড ভ্যানের পেছন থেকে একটি মোটরসাইকেল সামনে এগিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের আরোহী দুজন কাভার্ড ভ্যানের নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে মারা যান। খবর পেয়ে পুলিশ কাভার্ড ভ্যানের চালক ও সহকারীকে গ্রেপ্তার করেছে। কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ দুটি গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাসন থানার উপপরিদর্শক মো. ইব্রাহিম খলিল বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনাস্থল থেকে কাভার্ড ভ্যানের চালক মো. আক্তার হোসেন ও সহকারী মোশারফ হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।