লক্ষ্মীপুরে দুই বাহিনীর 'বন্দুকযুদ্ধে' যুবক নিহত

বন্দুকযুদ্ধ
বন্দুকযুদ্ধ

লক্ষ্মীপুর সদর উপজেলায় ইলিয়াস ওরফে কোবরা (৩৫) নামের এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, দুই সন্ত্রাসী বাহিনীর মধ্যে ‘বন্দুকযুদ্ধে’ গুলিবিদ্ধ হয়ে ইলিয়াস নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোরে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বকুলতলা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইলিয়াস উপজেলার উত্তর জয়পুর ইউনিয়নের উত্তর মাগুরা গ্রামের নুরুল আমিনের ছেলে। পুলিশ জানিয়েছে, তাঁর বিরুদ্ধে থানায় হত্যাসহ ছয়টি মামলা আছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বন্দুক, দুটি গুলি, পাঁচটি গুলির খোসা ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। 


পুলিশ জানায়, ভোররাতে গোলাগুলির আওয়াজ শুনে টহল পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় ওই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাঁকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত যুবকের বুকে গুলির চিহ্ন আছে।

চন্দ্রগঞ্জ থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, কয়েক দিন আগে ওই এলাকার একজন ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গুলি করে হত্যা করা হয়। ওই খুনের সঙ্গে ইলিয়াস জড়িত বলে এক আসামি আদালতে স্বীকারোক্তি দিয়েছেন। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।