কিশোরগঞ্জে স্বামীর বিরুদ্ধে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার অভিযোগ

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

কিশোরগঞ্জ সদর উপজেলায় এক ব্যক্তির বিরুদ্ধে শ্বশুরবাড়িতে গিয়ে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। হত্যার পর লাশ বিছানায় কম্বল দিয়ে মুড়িয়ে রেখে স্বামী পালিয়ে গেছেন বলেও অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার মহিনন্দ ইউনিয়নের কাশোরারচর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম জুয়েনা আক্তার (১৯)। তিনি কাশোরারচর গ্রামের অলি নেওয়াজের মেয়ে। অভিযুক্ত স্বামীর নাম সুমন মিয়া (২১)।

নিহত ব্যক্তির পরিবার সূত্রে জানা গেছে, বিয়ের পর থেকেই সুমন ও জুয়েনার মধ্যে পারিবারিক কলহ চলছিল। কলহের জের ধরে ১৫ দিন আগে জুয়েনা বাবার বাড়ি চলে আসে। গতকাল মঙ্গলবার রাতে সুমন শ্বশুরবাড়িতে আসেন। বুধবার খুব ভোরে সুমন ঘর থেকে বেরিয়ে যান। সকালে জুয়েনা ঘুম থেকে না ওঠায় পরিবারের সদস্যরা তাঁকে ডাকাডাকি করতে থাকেন। পরে ঘরের ভেতরে ঢুকে বিছানায় কম্বল মোড়ানো অবস্থায় জুয়েনার মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জুয়েনার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আবু বকর সিদ্দিক প্রথম আলোকে বলেন, নিহত ব্যক্তির শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। তাঁকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। অভিযুক্ত স্বামী সুমনকে ধরতে চেষ্টা চলছে। এই ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে।