নওগাঁয় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী পলাতক

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

নওগাঁর সাপাহার উপজেলায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। উপজেলার মাস্টারপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে গতকাল বৃহস্পতিবার রাতে লাশটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী পলাতক আছেন।

গৃহবধূর নাম জোৎস্না খাতুন (১৬)। তিনি উপজেলার লালমাটিয়া গ্রামের ওমর ফারুকের মেয়ে ও জয়পুরহাট সদর উপজেলার দোগাছি গ্রামের ফারুক হোসেনের স্ত্রী।

গৃহবধূর স্বজন ও স্থানীয় বাসিন্দারা বলেন, বছর দেড়েক আগে ফারুকের সঙ্গে জোৎস্নার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই তুচ্ছ ঘটনার জেরে স্ত্রীকে মারধর করতেন ফারুক। এ নিয়ে দুই পরিবারের মধ্যে একাধিকবার সালিসও হয়েছে।

ভাড়া বাসার মালিক মোতাহের হোসেন প্রথম আলোকে বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ভাড়াটে ফারুক হোসেন তাঁকে ফোন করে বলেন, তাঁর স্ত্রী আত্মহত্যা করেছেন। ফোন পেয়ে সেখানে গিয়ে দেখেন, ফারুকের স্ত্রীর লাশ শোবার ঘরের ফ্যানের সঙ্গে ঝুলছে। কিন্তু ফারুককে কোথাও খুঁজে পাওয়া যায়নি। পরে তিনি ফোন করে থানায় জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

জানতে চাইলে সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হাই প্রথম আলোকে বলেন, সুরতহাল প্রতিবেদনে মরদেহের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নওগাঁ সদর হাসপাতালে মরদেহের ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর (ইউডি) মামলা হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।