চকলেট-চিপসের লোভ দেখিয়ে...

চকলেট–চিপসের লোভ দেখিয়ে শিশুদের যৌন নিপীড়নের অভিযোগে এক বৃদ্ধ দোকানদারকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের কালভার্ট এলাকা থেকে ওই মুদিদোকানিকে গ্রেপ্তার করা হয়েছে। শিশুর অভিভাবকদের পক্ষে এক অভিভাবকের মামলার পরিপ্রেক্ষিতে ওই বৃদ্ধকে গ্রেপ্তার করা হয় বলে পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম আবদুল মালেক গাজী (৬৫)।

কলাপাড়া থানা-পুলিশ ও স্থানীয় লোকজনের কাছ থেকে জানা যায়, আবদুল মালেক গাজী প্রাথমিক বিদ্যালয়-মাদ্রাসার অন্তত ১০ জন শিশুশিক্ষার্থীকে চকলেট-চিপস খাওয়ানোর লোভ দেখিয়ে কোলে তুলে যৌন নিপীড়ন করেছেন। কয়েকজন অভিভাবক অভিযোগ করেন, আবদুল মালেক অনেক দিন ধরে কৌশলে এমন ঘৃণ্য কাজটি করেছেন। পরে বিষয়টি জানার পর তাঁরা থানায় অভিযোগ করেন।

কলাপাড়া থানার উপপরিদর্শক (এসআই) মো. জহিরুল ইসলাম এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। তিনি প্রথম আলোকে বলেন, গতকাল বিকেলে নিপীড়নের শিকার কয়েক শিশুর অভিভাবকদের পক্ষে একজন অভিভাবক বাদী হয়ে থানায় আবদুল মালেকের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১০ ধারা এবং দণ্ডবিধি আইনের ৩৭৭ ধারায় মামলা করেন। পরে রাত ১০টার দিকে আবদুল মালেককে গ্রেপ্তার করা হয়।