সোনাগাজীতে মানসিক প্রতিবন্ধী কিশোরকে ধর্ষণ মামলায় গ্রেপ্তার ২

প্রতীকী ছবি
প্রতীকী ছবি

ফেনীর সোনাগাজী উপজেলায় এক মানসিক প্রতিবন্ধী কিশোরকে ধর্ষণের অভিযোগে করা মামলায় দুই বখাটেকে গ্রেপ্তার করেছে পুলিশ। উপজেলার স্বরাজপুর ও ইসমাইলপুর এলাকা থেকে গতকাল শুক্রবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুই বখাটে হলেন সাহাব উদ্দিন (৩৫) ও দিদারুল আলম (৩৬)। গত বুধবার রাতে ওই কিশোরের বাবা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় মামলার পর তাঁদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ ও কিশোরের পারিবারিক সূত্রে জানা গেছে, গত সোমবার বিকেলে বাজারে যাওয়ার সময় পাশের বাড়ির সাহাব উদ্দিন ওই কিশোরকে নিজের ঘরে ডেকে নিয়ে যান। পরে তিনি ও দিদারুল ভয় দেখিয়ে তাকে ধর্ষণ করেন। ঘটনাটি কাউকে বললে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় তাকে। ঘটনার পরদিন সকালে কিশোর পুরো বিষয়টি তার মাকে জানায়। পরে স্থানীয় ব্যক্তিরা কিশোরের পরিবারকে আইনি ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও সোনাগাজী মডেল থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম প্রথম আলোকে বলেন, গত বৃহস্পতিবার ফেনী সদর হাসপাতালে কিশোরের মেডিকেল পরীক্ষা করা হয়েছে। সে ফেনীর বিচারিক হাকিমের আদালতে ঘটনার বর্ণনা দিয়েছে। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে দুই আসামি ঘটনার দায় স্বীকার করেছে।

সোনাগাজী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. খালেদ হোসেন প্রথম আলোকে বলেন, গ্রেপ্তার আসামিদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।