জনগণের স্বার্থ রক্ষায় রাজনীতি করতে হবে: জি এম কাদের

জি এম কাদের। ফাইল ছবি
জি এম কাদের। ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, জনগণের স্বার্থ রক্ষায় রাজনীতি করতে হবে। রাজনীতিতে দলের মত ও পথের পার্থক্য থাকে। সংগঠনের স্বার্থে সবাইকে ছাড় দিয়ে একক নেতৃত্বে কাজ করতে হবে। একতা না থাকলে রাজনীতিতে সফল হওয়া সম্ভব নয়।

আজ শনিবার জাতীয় পাটির বনানী কার্যালয়ের মিলনায়তনে জাতীয় পার্টির ঢাকা জেলার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন কাদের।

অনুষ্ঠানে কাদের বলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় সম্মেলন আগামী ২৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে সংগঠনকে শক্তিশালী করার জন্য আট বিভাগে সাংগঠনিক কমিটি গঠন করা হয়েছে। জি এম কাদের বলেন, ‘আমরা যদি সঠিকভাবে সংগঠনকে সুসংগঠিত করতে পারি, তাহলে অতি শিগগির ক্ষমতায় যাওয়ার সম্ভাবনার দ্বার খুলে যেতে পারে।’

ঢাকা বিভাগীয় ঢাকার জেলার সাংগঠনিক সভায় সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা। অনুষ্ঠানে আরও বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, এস এম ফয়সল চিশতী, সাংসদ সালমা ইসলাম, সাইফুদ্দিন আহমেদ, আলমগীর সিকদার প্রমুখ।

ঢাকা জেলার সাংগঠনিক সভায় ৩১ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এই কমিটি এক মাসের মধ্যে সম্মেলন করবে। কমিটির আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য সালমা ইসলাম, সদস্যসচিব খান মোহাম্মদ ইস্রাফিল খোকন।

আজ বেলা ১১টায় বনানী কার্যালয়ে রাজশাহী বিভাগের সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়।