ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু

অলংকরণ : মাসুক হেলাল
অলংকরণ : মাসুক হেলাল

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে বাবা-মেয়ের মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে তিনটার দিকে নগরের নামোভদ্রা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মারা যাওয়া দুজন হলেন নগরের ধরমপুর এলাকার কামরুজ্জামান রুবেল (৩০) ও তাঁর আড়াই বছরের মেয়ে রুমাইয়া খাতুন। কামরুজ্জামানের বাবার নাম জাহাঙ্গীর আলম।

পুলিশ জানায়, কামরুজ্জামান দিনমজুর ছিলেন। তাঁর কাছে রাজশাহীর মোটরশ্রমিক ইউনিয়নের সদস্য কার্ড পাওয়া গেছে।

রাজশাহী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাঈদ ইকবাল বলেন, রাজশাহী থেকে ‘কপোতাক্ষ এক্সপ্রেস’ নামে একটি ট্রেন খুলনার উদ্দেশে যাচ্ছিল। এই ট্রেনের নিচে কাটা পড়ে কামরুজ্জামান ঘটনাস্থলেই মারা যান। তাঁর কোল থেকে ছিটকে পড়ে শিশু রুমাইয়া গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন রুমাইয়াকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর কামরুজ্জামানের লাশ উদ্ধার করে রাজশাহী রেলওয়ে থানায় নেওয়া হয়।

সন্ধ্যায় রাজশাহী রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) মশিউর রহমান ঘটনাস্থলে যান। মুঠোফোনে তিনি প্রথম আলোকে বলেন, ঘটনাস্থলে গিয়ে তিনি স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেছেন। প্রত্যক্ষদর্শীরা তাঁকে জানিয়েছেন, কামরুজ্জামান রেললাইন পারাপারের সময় এই দুর্ঘটনার শিকার হয়েছেন। এ নিয়ে থানায় অপমৃত্যুর মামলা হবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।