কুষ্টিয়ায় মোটরসাইকেল পুকুরে, প্রাণ গেল দুজনের

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

কুষ্টিয়ার খোকসায় মোটরসাইকেলের চালক নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে গেলে দুজন নিহত হন। এ ঘটনায় আহত হন একজন। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কে উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের কুঠিপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন কুমারখালীর শিলাইদহ ইউনিয়নের কল্যাণপুর গ্রামের জিয়াউর রহমান (৪০) ও একই উপজেলার মাঝগ্রামের হাসান আলী (৩০)। আহত শফি সরদার (৪০) কুমারখালী উপজেলার খোর্দবন গ্রামের।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাতে তিনজন সার্কাস দেখার জন্য কুমারখালী থেকে মোটরসাইকেলে করে পার্শ্ববর্তী রাজবাড়ীর জেলার পাংশা উপজেলার বাহাদুরপুরে যাচ্ছিলেন। খোকসার কুঠিপাড়ায় পৌঁছালে মোটরসাইকেল চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় মোটরসাইকেলটি সড়কের পাশে পুকুরে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী জিয়া মারা যান। শফিকে উদ্ধার করা গেলেও মোটরসাইকেল চালক হাসান পুকুরে তলিয়ে নিখোঁজ হন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁর মরদেহ উদ্ধার করে।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী মাসুদ বলেন, দুজনের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত ব্যক্তিকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করা হয়।