রাঙামাটিতে বিএনপি নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটির রাজস্থলীর বিএনপি নেতা দ্বীপময় তালুকদার। ছবি: সংগৃহীত
রাঙামাটির রাজস্থলীর বিএনপি নেতা দ্বীপময় তালুকদার। ছবি: সংগৃহীত

রাঙামাটির রাজস্থলী উপজেলা বিএনপির সহসভাপতি ও হেডম্যান (মৌজাপ্রধান) দ্বীপময় তালুকদারকে (৪৫) অপহরণের পর গুলি করে হত্যার অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকালে উপজেলার গাইন্দ্যা ইউনিয়নের তাইতং পাড়ায় তাঁর লাশ পাওয়া যায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকাল আটটার দিকে দ্বীপময় তালুকদারের লাশ দেখতে পান এলাকাবাসী। পরে পুলিশকে খবর দিলে তাঁর লাশ উদ্ধার করা হয়। দ্বীপময় উপজেলায় ৩৩৩ নম্বর ঘিলাছড়ি মৌজার প্রধান ও ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। পাশাপাশি তিনি ঠিকাদারিও করতেন বলে স্বজনেরা জানিয়েছেন।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার দুপুরে দ্বীপময় উপজেলার তাইতং পাড়ার জিরোমাইল এলাকায় ঠিকাদারির কাজ দেখতে যান। সেখান থেকে একদল দুর্বৃত্ত অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। আজ সকালে অপহরণ হওয়ার স্থান থেকে এক কিলোমিটার দূরে তাঁর লাশ উদ্ধার করা হয়।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মফজল আহম্মেদ খান বলেন, দ্বীপময় তালুকদারের লাশ উদ্ধার করা হয়েছে। তাঁকে গতকাল দুর্বৃত্তরা অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। দ্বীপময়কে গুলি করে হত্যা করা হয়েছে। লাশ উদ্ধারের পর রাজস্থলী বাজারে উত্তেজনা চলছে।