যাত্রীবাহী বাস খাদে: নিহত ২, আহত ২০

সড়ক দুর্ঘটনা
সড়ক দুর্ঘটনা

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলায় যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২০ জন। উপজেলার পুরিন্দা এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে আজ বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন আড়াইহাজার উপজেলার পাঁচরুখী এলাকার মৃত তোতা মিয়ার ছেলে নূরে আলম (৩০) ও ঝিনাইদহের কালীগঞ্জ এলাকার শহিদুল হক (৫৫)। নিহত নূরে আলম রিকশাচালক ও শহিদুল স্থানীয় একটি মিষ্টির দোকানের কর্মচারী। আহত ব্যক্তিদের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কাঁচপুর হাইওয়ের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, ঢাকা থেকে নরসিংদীগামী মেঘালয় পরিবহনের একটি যাত্রীবাহী বাস পুরিন্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পশ্চিম পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হন। অন্তত ২০ জন নারী-পুরুষ আহত হন। আহত ব্যক্তিদের স্থানীয় লোকজন উদ্ধার করে পাঁচরুখী ও মাধবদীর বিভিন্ন হাসপাতালে নিয়ে যান।

ওসি বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি খাদ থেকে উদ্ধারের কাজ চলছে। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।