কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় সদর উপজেলার জিয়ারখী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইউসুফ আলী মোল্লা নিহত হয়েছেন। গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত ইউসুফ আলী মোল্লার বাড়ি সদর উপজেলার বেলঘরিয়া চরপাড়া এলাকায়। তিনি জিয়ারখী ইউনিয়ন পরিষদে একটানা তৃতীয় মেয়াদে (সীমানা জটিলতায় নির্বাচন স্থগিত) প্রায় ১৬ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

হাইওয়ে পুলিশ ও নিহত ব্যক্তির পরিবার জানায়, গতকাল সকালে ইউসুফ আলী মোল্লা মোটরসাইকেল চালিয়ে ভাদালিয়া এলাকা থেকে বিত্তিপাড়া এলাকায় যাচ্ছিলেন। এ সময় পথে আলামপুর এলাকার কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে একটি ট্রাককে অতিক্রম করতে যান তিনি। ঠিক তখনই সামনে থেকে আসা কুষ্টিয়াগামী একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। পরে বাসের চালক নিয়ন্ত্রণ হারালে সড়কের বাম পাশে গাছের সঙ্গে বাসটির ধাক্কা লাগে। মোটরসাইকেলও ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়লে মারাত্মক আহত হন তিনি। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন। পরে তাঁকে বিকেলে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। আজ সকালে তাঁর লাশ গ্রামের বাড়িতে পৌঁছায়।

হাইওয়ে চৌড়হাস ক্যাম্পের উপপরিদর্শক রেজাউল ইসলাম বলেন, বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি। চালকসহ বাসের অন্যরা পালিয়ে গেছেন।